1. kumarshuvoroy@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. eshuvo1@gmail.com : নিউজ ডেস্ক :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সর্বশেষঃ
পিরোজপুরে কুপিয়ে যুবকের পায়ের পাতা বিচ্ছিন্ন করার ঘটনায় ৪ জন গ্রেফতার মঠবাড়িয়ার উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাংসদ ভ্রাতা রিয়াজ উদ্দিনের প্রার্থিতা বাতিল ব্যক্তিগত তহবিল থেকে সকলের খাজনা পরিশোধ করবেন সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ হামলার অভিযোগে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অনিক আটক পিরোজপুর প্রেসক্লাবের মরহুম সদস্যদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার পিরোজপুরে খামার থেকে চুরি যাওয়া ৮ টি গরু উদ্ধার : গ্রেপ্তার-৩ সুপারি চোরাচালানের মামলা ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার কারাগারে আইজিপি পদক পেয়েছেন পিরোজপুর জেলা গোয়েন্দা শাখায় কর্মকর্তা এস আই মাসুদ পিরোজপুরে শীতার্তদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেত্রীর কম্বল বিতরণ সংরক্ষিত মহিলা সংসদ সদস্য হিসেবে মনোনয়ন প্রত্যাশী শেখ লাবনী আক্তার

একই ধরণের অভিযোগে দুই প্রার্থীর দুই স্বজনের বিরুদ্ধে আলাদা পদক্ষেপ!

  • Update Time : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ২৬৬ Time View

নিজেস্ব প্রতিবেদক : একই ধরণের অভিযোগে পিরোজপুর- ২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী এবং স্বতন্ত্র প্রার্থীর দুই স্বজনের বিরুদ্ধে নির্বাচন কমিশন আলাদা পদক্ষেপ গ্রহন করেছে বলে অভিযোগ উঠেছে। এ বিষয়ে প্রতিকার চেয়ে স্বতন্ত্র প্রার্থীর ভাই প্রধান নির্বাচন কমিশনারকে লিখিতভাবে জানিয়েছেন।

শুক্রবার নির্বাচন কমিশনে দাখিলকৃত লিখিত আবেদনে পিরোজপুর- ২ আসন থেকে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন মহারাজ এর ছোট ভাই ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম জানান, গত ২২ ডিসেম্বর আনোয়ার হোসেন মঞ্জু’র স্ত্রী সাবেক সংসদ সদস্য তাসমিমা হোসেন নৌকা প্রতীকের একটি নির্বাচনী সভায় মহারাজের এক নারী কর্মীর চরিত্র নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। এ ঘটনায় রোকেয়া বেগম নামের ওই নারী গত ৩০ ডিসেম্বর নির্বাচন কমিশন সহ সংশ্লিষ্ট দপ্তরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তবে এ ঘটনায় তাসমিমা হোসেন এর বিরুদ্ধে নির্বাচন কমিশন থেকে কোন পদক্ষেপই গ্রহন করা হয় নাই।
মিরাজুল ইসলাম আবেদনে আরও উল্লেখ করেন, রোকেয়াকে নিয়ে অশালীন মন্তব্যের জেরে গত ২৪ ডিসেম্বর আরেকটি সভায় তিনি আনোয়ার হোসেন মঞ্জু’র মেয়ে তারিন হোসেনকে নিয়ে আরেকটি পাল্টা মন্তব্য করেন। এ ঘটনায় তারিন নির্বাচন কমিশনে অভিযোগ দায়েরের পর কমিশন মিরাজুল ইসলামের বিরুদ্ধে থানায় এজাহার দায়েরের সিদ্ধান্ত নিয়েছে।
মিরাজুল ইসলাম আরও উল্লেখ করেন, নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান তাকে শোকজ করার পর তিনি স্বশরীরে উপস্থিত হয়ে লিখিত বক্তব্যের মাধ্যমে অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চেয়েছেন।
তবে আদালত সূত্রে জানা গেছে, নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান পিরোজপুরের যুগ্ম জেলা ও দায়রা জজ কে এম মহিউদ্দীন তাসমিমা হোসেনকে তার বিরুদ্ধে পাওয়া অভিযোগের বিষয়ে ব্যক্তিগত অথবা প্রতিনিধির মাধ্যমে হাজির হয়ে লিখিত বক্তব্য দাখিলের জন্য বললেও তিনি কিংবা তার কোন প্রতিনিধি হাজির হয়ে কোন লিখিত বক্তব্য প্রদান করেন নাই। তাই অভিযুক্ত তাসমিমা হোসেন এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের সুপারিশ করেছেন নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান।
মিরাজুল ইসলাম অভিযোগ করেন, একই ধরণের অপরাধে তাসমিমা হোসেনের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নিলেও তার বিরুদ্ধে মামলা দায়েরের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। তাই নিরপেক্ষতা বজায় রেখে তাসমিমা হোসেন এর বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য নির্বাচন কমিশনকে অনুরোধ জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved ©Pirojpurnews24.com
Developed By Pirojpur News24